Breaking News

স্ত্রীর প্রেমিকের হাতে খুন হতে হল স্বামী


স্ত্রীর পরকিয়ায় বাধা হয়ে দাঁড়ানোয় স্ত্রীর প্রেমিকের হাতে খুন হতে হল স্বামীকে। ঘটনাটি কাঁকসার বিদবিহারের জামদহ এলাকার। মৃতের নাম চঞ্চল ঘোষ। গোটা ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্তের শাস্তির দাবিতে পুলিশের সামনে বিক্ষোভ গ্রামবাসীদের।


স্থানীয়দের অভিযোগ, চঞ্চল ঘোষের স্ত্রী রিয়া ঘোষের সাথে প্রণয়ের সম্পর্ক ছিল প্রতিবেশী যুবক ঝন্টু মন্ডলের। তাদের এই সম্পর্কের বিষয়টি জেনে যান চঞ্চল, আর তাতেই সমস্যা তৈরী হয় স্ত্রী রিয়ার, কারন স্বামীর দিক থেকে এই সম্পর্কে বাধা আসতে শুরু হয়। তাই পথের কাঁটাকে সরিয়ে ফেলার পরিকল্পনা করতে গিয়ে প্রেমিক ঝন্টুর সাথে খুনের ছক কষে রিয়া। পরিকল্পনা অনুযায়ী আজ সকালে ঘরে যখন কেউ ছিল না সেই সময় ঝন্টু তার এক বন্ধুর সাথে চঞ্চলের ঘরে ঢুকে তার মাথায় গুলি করে। খুন করে পালিয়ে যাওয়ার সময় আচমকেই চঞ্চলের পরিবারের অন্যান্য সদস্যরা তা দেখে ফেলে। ঝন্টু ও তার বন্ধু ধরতে গেলে তারা পিস্তল ফেলে রেখেই চম্পট দেয়। এরপর খবর যায় থানায়। কাঁকসা থানার পুলিশ এলে ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। যদিও তার আগেই অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালান ক্ষিপ্ত গ্রামবাসীরা। পুলিশ এলে সেই ক্ষোভ চরমে ওঠে। অভিযুক্তদের শাস্তির দাবীতে প্রথমে মৃতদেহ তুলতে বাধা পায় পুলিশ। পরে মৃতের স্ত্রী, তার প্রেমিক সহ মোট ৪জনকে আটক করে পুলিশ।

➥ আপনার এলাকার যে কোনো রকম খবরের জন্য যোগাযোগ করুন 8769038178 অথবা 8955963704 নাম্বারে➥ বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন 8769038178 অথবা 8955963704 নাম্বারে

কোন মন্তব্য নেই